1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কেজিএফ-টু সম্পাদনায় ১৯ বছরের তরুণ !

  • আপডেট টাইম : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ১৪৬ বার পঠিত

বিনোদন ডেস্ক :: দক্ষিণ ভারতীয় সিনেমা-জগতে ভক্ত-অনুরাগীদের অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে মুক্তি পেয়েছে ‘কেজিএফ-চ্যাপ্টার টু’। যশ অভিনীত আলোচিত সিনেমাটি মুক্তির পর থেকে তুমুল প্রশংসা পাচ্ছে। এত জনপ্রিয়তা আর প্রশংসার কথা শুনে অনেকেই হয়তো ভাবছেন, কোনো বিখ্যাত, বড়মাপের সম্পাদক সিনেমাটি সম্পাদনা করেছেন। কিন্তু চমকে দেওয়ার মতো সত্য হলো, আলোচিত এই সিনেমা ১৯ বছর বয়সী এক তরুণ সম্পাদনা করেছেন।

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে জানা গেছে, পরিচালক প্রশান্ত নীল তার সিনেমা সম্পাদনার জন্য বেছে নিয়েছেন সেই তরুণকে। যার নাম উজ্জ্বল কুলকার্নি এবং বয়স মাত্র ১৯ বছর।

এর আগে এমন বড়মাপের বড় পর্দার চলচ্চিত্র নিয়ে কাজ না করলেও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র সম্পাদনা করে আলোচনায় আসেন উজ্জ্বল। উজ্জ্বলের কাজ দেখে তাকে পছন্দ করেন প্রশান্ত নীল। তাই নিজের পরবর্তী কাজ ‘কেজিএফ চ্যাপ্টার টু’তে তাকে নেওয়ার সিদ্ধান্ত নেন নির্মাতা।

কেজিএফ সিরিজের প্রথম সিনেমাটি মুক্তি পায় ২০১৮ সালে। সিনেমার সিক্যুয়েল ‘কেজিএফ-চ্যাপ্টার টু’। সিনেমাটির দ্বিতীয় পার্টে দক্ষিণের তারকা ছাড়াও বলিউডের অনেক তারকাই অভিনয় করেছেন বিভিন্ন চরিত্রে। থাকছে রাভিনা ট্যান্ডন, সঞ্জয় দত্তসহ অনেকেই। সিনেমাটি গত বছরের অক্টোবরে মুক্তির কথা থাকলেও করোনা মহামারির কারণে শুটিং শেষ করতে পারেনি পুরো টিম। সে কারণে একাধিকবার মুক্তির তারিখ পেছায়। সবশেষ গতকাল মুক্তি পেয়েছে ‘কেজিএফ-চ্যাপ্টার টু’।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..